Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহেনুর মিয়া প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্বে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০১ এএম

 তথ্য অধিদফতরের অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তা (প্রশাসন ও প্রেস) মো. শাহেনুর মিয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে আর্থিক ক্ষমতাসহ প্রধান তথ্য কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে। গত ১৪ জুলাই বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের কর্মকর্তা শাহেনুর মিয়াকে এ দায়িত্ব দিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। চুক্তিভিত্তিক নিয়োজিত তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকারের চুক্তির মেয়াদ ১৪ জুলাই শেষ হওয়ায় প্রশাসনিক কাজের স্বার্থে এ নিয়োগ দেয়া হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। শাহেনুর মিয়া ত্রয়োদশ বিসিএসের একজন কর্মকর্তা। তিনি ১৯৯৪ সালে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারে যোগদান করেন। চাকরি জীবনে তিনি গণযোগাযোগ অধিদফতরের মাঠ পর্যায় ও সদর দফতর, চলচ্চিত্র প্রকাশনা অধিদফতরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

২০০৩ সাল থেকে ১৮ বছর ধরে তিনি তথ্য অধিদফতরে সংবাদ কক্ষ, প্রটোকল, সমন্বয় শাখায় দায়িত্বসহ সিনিয়র ডিপিআইও এবং অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তা পদে দায়িত্ব পালন করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহেনুর মিয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ