Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ইউপি সদস্যের অফিসে খুন

গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগরের সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য আছিয়া বেগমের কার্যালয় থেকে নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধারের পর ওই ইউপি সদস্যসহ তিনজকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায় পাওনা টাকার জন্য নির্মাণ শ্রমিক নুরুল আলমকে (৪৫) নিজ কার্যালয়ে এনে পিটিয়ে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়। খুনের শিকার নুরুল আলমের বাড়িও ইছানগর ইউনিয়নে।

গ্রেফতার অপর দুই জন হলেন- আছিয়া বেগমের ভাতিজা কোরবান আলী (২৮) ও তার বন্ধু মো. পারভেজ (২৫)। কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, নুরুল আলম ইউপি সদস্যের ভাতিজা কোরবানের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। সে টাকার জন্য কোরবান আলী মঙ্গলবার দুপুরে তাকে আছিয়া বেগমের কার্যালয়ে নিয়ে যায়। পাওনা টাকা আদায়ের জন্য চাপ সৃষ্টি করে।

পরে তাকে মেরে লাশ ঝুলিয়ে রাখা হয়। খবর পেয়ে ওই দিন সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার এবং ওই তিনজনকে আটক করে। এ ঘটনায় নুরুল আলমের ছেলে নজরুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। মামলায় গ্রেফতার তিনজন ছাড়াও আছিয়ার ভাই নাছির আহম্মেদকে আসামি করা হয়েছে। গতকাল তিন আসামিকে আদালতে চালান দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি সদস্য খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ