Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ফাইন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ড ২০১৬’ জিতল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক

প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশ আবারও এই অঞ্চলের নেতৃস্থানীয় আর্থিক প্রকাশনা ফাইন্যান্স এশিয়া কর্তৃক বাংলাদেশের ‘সেরা বিদেশী ব্যাংক’ নির্বাচিত হলো। ফাইন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ডে ব্যাংক এই সম্মানজনক পুরস্কার গ্রহণ করে। সম্প্রতি সিঙ্গাপুরে অনুষ্ঠিত ফাইন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন্স মুহিত রহমান এই পুরস্কার গ্রহণ করেন।
ফাইন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ড এ অঞ্চলের আর্থিক সেবা সংস্থাগুলোর মধ্যে সবচেয়ে সম্মানজনক পুরস্কার। কান্ট্রি অ্যাওয়ার্ড বিজয়ীদের স্থানীয় এবং আন্তর্জাতিক ব্যাংকিং, বিনিয়োগ ব্যাংকিং ইত্যাদি ক্ষেত্র থেকে নির্বাচিত করা হয়েছে। এই পুরস্কার আর্থিক সেবা খাতে এ দেশের পারফরম্যান্সের জন্য একটি অনন্য নিদর্শন। এই পুরষ্কার প্রক্রিয়াটি এক দশকের বেশী বয়সী ব্যাংকগুলোর সর্বোচ্চ প্রতিশ্রæত মান অর্জনের স্বীকৃতিস্বরূপ। -প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ফাইন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ড ২০১৬’ জিতল স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ