Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাথাব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হলেন রাঙ্গা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৮:২২ পিএম

মাথা ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। শুক্রবার (২ জুলাই) দুপুরে তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। রাঙ্গার বাড়ির কেয়ারটেকার কামাল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, দুপুরে মসিউর রহমান রাঙ্গার মাথাব্যথা শুরু হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি হাসপাতালের সাধারণ কেবিনে ভর্তি আছেন। এখনও তার করোনা পরীক্ষা করা হয়নি। আজ পরীক্ষা হতে পারে।

রাঙ্গার অসুস্থতার খবর দলের কাউকে এখনও জানানো হয়নি বলে উল্লেখ করে কামাল বলেন, স্যারের (মসিউর রহমান রাঙ্গা) অবস্থা ভালো আছে। এ কারণে দলের কাউকে কিছু জানানো হয়নি। করোনা পরীক্ষার রিপোর্ট আসার পর দলের চেয়ারম্যানকে জানানোর পরিকল্পনা রয়েছে। ২০২০ সালের ২৬ জুলাই সাবেক মন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে জাপার মহাসচিব পদ থকে সরিয়ে দিয়ে জিয়াউদ্দিন বাবলুকে মহাসচিব করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ