Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণমাধ্যমকর্মীদের পেশাগত কাজে সহযোগিতা করুন

ডিআরইউ’র আহবান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১১:৪৫ পিএম

করোনাভাইরাসের ঊর্র্ধ্বমুখি সংক্রমণ ঠেকাতে অনিবার্য বাস্তবতায় আজ থেকে সারা দেশে কঠোর বিধি-নিষেধ আরোপ করেছে সরকার। সরকার ঘোষিত বিধি-নিষেধের মধ্যে গণমাধ্যমকে জরুরি সেবার অধিভ‚ক্ত করা হয়েছে। তবে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে গণমাধ্যমকর্মীরা নানামুখি হয়রানির শিকার হন। তাই গণমাধ্যমকর্মীদের সহযোগিতা করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছে ডিআরইউ।

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান বলেন, আজ থেকে সারাদেশে কঠোর বিধি-নিষেধ শুরু হবে। এ সময় গণমাধ্যমকর্মী তথা সাংবাদিক, সংবাদপত্র, টেলিভিশন ও নিউজ পোর্টালে কর্মরত অন্যান্য কর্মীরা যাতে কোন প্রকার হয়রানির শিকার না হন সে বিষয়ে সহযোগিতা ও দায়িত্বশীল ভূমিকা পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ যথাযথ কর্তৃপক্ষের প্রতি আহবান জানান তারা। একই সঙ্গে ডিআরইউ নেতৃবৃন্দ সংগঠনের সকল সদস্যকে নিজ নিজ পেশাগত পরিচয়পত্র সঙ্গে রাখার এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের দায়িত্ব পালনে সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণমাধ্যমকর্মী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ