Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রত্যেক জেলায় শতভাগ কাজ বাস্তবায়ন করতে হবে

এলজিইডি’র প্রধান প্রকৌশলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ১২:০০ এএম

এলজিইডি’র প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান বলেছেন, বার্ষিক লক্ষ্যমাত্রা অনুযায়ী প্রত্যেক জেলায় নির্ধারিত সময়ে শতভাগ কাজ বাস্তবায়ন করতে হবে।

রাজধানীর আগারগাঁও সম্প্রতি এলজিইডি সদর দপ্তরে এলজিইডি’র প্রধান প্রকৌশলীর সঙ্গে জেলার নির্বাহী প্রকৌশলীদের ২০২১-২২ অর্থবছরের এ্যানুয়াল পারফরমেন্স এগ্রিমেন্ট (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এ নির্দেশনা দেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন, মো. মোসলে উদ্দিন, আহসান হাবিব, মো. আলি আখতার হোসেন, এ, এন, এম, এনায়েত উল্লাহ, হাবিবুল আজিজ, মো.ওয়াহিদুর রহমান, মো. মজিবুর রহমান সিকদার, মন্মথ রঞ্জন হালদার, মো, সালেহ আহম্মেদ, মো.নুরুল হুদাসহ প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সহিদুল ইসলাম, মো. আব্দুর রশীদ মিয়া, মো. আনোয়ারুল ইসলাম, বিপুল চন্দ্র বনিক, সহকারী প্রধান প্রকৌশলী মাহবুব ইমাম মোরশেদ, ঢাকা জেলার নির্বাহী প্রকৌশলী মো. মোশারফ হোসেন, কুমিল্লা জেলার নির্বাহী প্রকৌশলী মির্জা ইফতেখার আলী, নারায়ণগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন ও এপিএ এলজিইডি ফোকাল পয়েন্ট সোহানা পারভীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শতভাগ কাজ বাস্তবায়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ