Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা মেডিক্যাল থেকে আবারো ৩ মাস বয়সী শিশু চুরি

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেডিক্যাল কলেজ (ডিএমসি) হাসপাতাল থেকে আবারো অভিনব কায়দায় তিন মাস বয়সী এক শিশু চুরির ঘটনা ঘটেছে। চুরি যাওয়া শিশুটির নাম খাদিজা।
গতকাল বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে এ চুরির ঘটনা ঘটে। শিশুটির মা নাসিমা এবং বাবা বাহাদুর ঢালী। তাদের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর থানার কাঁঠালবাড়ি ইউনিয়নে। বাহাদুর ঢালী দিনমজুরের কাজ করেন।
মেডিক্যাল সূত্র জানায়, শিশুটির বাবা বাহাদুর ঢালী প্রায় আড়াই মাস ধরে ব্রেন টিউমারের কারণে ডিএমসির নিউরোসার্জারি বিভাগে ভর্তি রয়েছেন। সঙ্গে স্ত্রী নাসিমা ও শিশুকন্যা স্বর্ণা (১০) এবং খাদিজা (৩ মাস) থাকত। শিশু খাদিজা চুরি হয়ে যাওয়ার পর ডিএমসির প্রধান ফটকে হাউমাউ করে কাঁদছিলেন নাসিমা। তিনি জানান, গতকাল বেলা ২টার দিকে এক অপরিচিত মহিলা তার কাছে জানতে চান এখানে গাইনি বিভাগ কোথায়? আমি তাকে ভালো মনে একটু সামনে এগিয়ে গিয়ে গাইনি বিভাগ  দেখিয়ে দেই। এর মধ্যে ওই অপিরিচিত মহিলা জানতে চান আমার সন্তান ক’জন। পরে আমি বলি আমার তিন কন্যা। এর মধ্যে একজন বাড়িতে এবং বাকি দুইজন আমার সঙ্গে হাসপাতালে রয়েছে। নাসিমা আরো বলেন, রাতভর স্বামীর পাশে থাকায় ক্লান্ত ছিলাম। বেলা ৩টার দিকে আমার ঘুম পায়। এ সময় মেয়ে স্বর্ণা ও খাদিজা পাশেই ছিল। কিছুক্ষণ পর ওই মহিলা আবার ফিরে এসে স্বর্ণাকে একটা জুস কিনে দেয়। এরপর খাদিজার জন্য জামা কিনে দেয়ার কথা বলে স্বর্ণাকে ও খাদিজাকে নিয়ে বাইরে যেতে বলেন। তখনও আমি ঘুমে টলছিলাম। পরে খাদিজাকে নিয়ে স্বর্ণা বাইরে বের হয়। একপর্যায়ে ওই মহিলা খাদিজাকে নিজের কাছে  রেখে স্বর্ণাকে আমার কাছে পাঠায়। পরে আমি দ্রুত রাস্তায় এসে ওই মহিলা ও খাদিজাকে আর খুঁজে পাইনি। বিষয়টি স্থানীয় ফাঁড়ি ও থানাকে অবহিত করা হয়েছে।


 




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা মেডিক্যাল থেকে আবারো ৩ মাস বয়সী শিশু চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ