Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে জঙ্গিবিরোধী অভিযান চালাতে পরস্পরকে জানাতে হবে

থানা ও সিটিটিসি ইউনিটকে ডিএমপি কমিশনার

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কোথাও জঙ্গিবিরোধী অভিযান চালাতে হলে সংশ্লিষ্ট থানাকে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটকে অবশ্যই জানাতে হবে। অপরদিকে সিটিটিসির অধীন সোয়াত সদস্যরাও মহানগরীর কোথাও অভিযানে গেলে তাদেরও সংশ্লিষ্ট
থানাকে বিষয়টি আগেভাগেই অবহিত করতে হবে। পুরো কাজটিই করতে হবে পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে। আর জঙ্গিবিরোধী অভিযান শুরুর আগে প্রতিটি টিমকে নিতে হবে পুরোদস্তুর প্রস্তুতি। ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) এ নির্দেশ দিয়েছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। গতকাল (বুধবার) অপরাধ বিষয়ক মাসিক সভায় পুলিশ কর্মকর্তাদের তিনি এ নির্দেশনা দিয়েছেন ।
বৈঠকে আলোচনাকালে তিনি বলেন, জঙ্গি নির্মূল অভিযানে শুধু গেলেই হবে না, অভিযান শুরুর আগে এ ব্যাপারে পর্যাপ্ত প্রস্তুতি নিতে হবে সংশ্লিষ্টদের। আমাদের জঙ্গি অভিযানে সফলতা রয়েছে। তবে খেয়াল রাখতে হবে থানার সেবা যেন কোনোভাবে হ্রাস না পায়। মানুষ যাতে যথাযথভাবে সেবা পায় সেই ব্যবস্থাও চলমান রাখতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে জঙ্গিবিরোধী অভিযান চালাতে পরস্পরকে জানাতে হবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ