Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ পাওয়ায় দেশব্যাপী ছাত্রলীগের আনন্দ র‌্যালী

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয় প্রবর্তনের প্রথমবারেই ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ অর্জন করায় আজ দেশব্যাপী আনন্দ র‌্যালী করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ।
গতকাল বুধবার সংগঠনের দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি জানানো হয়।
এতে বলা হয়, গত সোমবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় প্রথমবারের মত প্রবর্তিত ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ অর্জন করেছেন। সজীব ওয়াজেদ জয়ের এই সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার আনন্দিত। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ আয়োজিত সারা দেশব্যাপী আনন্দ র‌্যালী বের করবে।
এতে আরও বলা হয়, ছাত্রলীগের অন্তর্গত প্রতিটি বিশ্ববিদ্যালয়, জেলা, মহানগর, উপজেলা, হল, থানা, পৌর শাখাকে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে সবাইকে যথা সময়ে আনন্দ র‌্যালী বের করার জন্য অনুরোধ করা হলো।
জয়কে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর অভিনন্দন
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট এওয়ার্ড’ পাওয়ায় অভিনন্দন জানিয়েছেন।
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে মন্ত্রী বলেন, অনেক গুণে গুণান্বিত আইসিটি বিশেষজ্ঞ সজীব ওয়াজেদ জয় বর্তমান সরকারের ‘ডিজিটাল বাংলাদেশ ও ভিশন-২০২১’ বাস্তবায়নে শুরু থেকেই সম্পৃক্ত ছিলেন। তার সুচিন্তিত ও সুদূরপ্রসারী ভাবনা, নেতৃত্ব এবং নানা উদ্যোগের ফলেই ডিজিটাল বাংলাদেশ ও ভিশন ২০২১ আজ বাস্তবে পরিণত হয়েছে। টেকসই উন্নয়নের জন্য প্রতিযোগিতামূলক বিশ্ব বাজারে আইসিটি খাতকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি তিনি এ দেশের তরুণ সমাজের কাছে রোল মডেলেও পরিণত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ পাওয়ায় দেশব্যাপী ছাত্রলীগের আনন্দ র‌্যালী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ