Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঘাতকের রিমান্ড শুনানি ২৪ সেপ্টেম্বর

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : প্রেমের নামে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ডাসার থানার আলিসাকান্দি গ্রামের স্কুলছাত্রী নিতু (১৬)-কে ছুরিকাঘাত করে হত্যা মামলায় ডাসার থানা পুলিশ মিলন ম-লকে ৭ দিনের রিমান্ড আবেদন করে সোমবার আদালতে পাঠানোর পর ২৪ সেপ্টেম্বর শুনানির জন্য দিন ধার্য করেছে আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বায়েজিদ এ রিমান্ডের আবেদনসহ আসামী মিলন আদালতে পাঠানোর পর আসামী ফৌ:কা:বি: ১৬৪ ধারামতে ঘটনার বর্ণনা দিয়ে হত্যার দায় স্বীকার করে ম্যাজিস্ট্রেট ফৌজিয়া হাফসার আদালতে জবানবন্দি প্রদান করেছে।
এদিকে মাদারীপুর জজকোর্টের সিনিয়র আইনজীবী শরীফ মো: সাইফুল কবীর বলেন, কোন আসামী আদালতের কাছে স্বেচ্ছায় ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করলে ওই আসামীকে আইনগতভাবে রিমান্ডে নেয়ার প্রয়োজন নেই। একই মত ডাসার থানার ওসি মোঃ এমদাদুল হকেরও।
এদিকে মাদারীপুরে ডাসার থানার নবগ্রাম হাই স্কুলের নবম শ্রেণির স্কুল ছাত্রী নিতু হত্যার ঘটনায় গতকাল (বুধবার) সকাল সাড়ে ১১টার দিকে স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীরা ও শিক্ষকরা দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শশিকর বালিকা উচ্চ বিদ্যালয় ও শশিকর শহিদ সৃতি মহাবিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা আলাদাভাবে নিজ বিদ্যালয় ও কলেজের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে। শশিকর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দাবি নিতুর মত যেন আর কোন ঘটনা পুনরাবৃত্তি না হয়। যেন নির্ভয়ে স্কুলে যেতে পরে শিক্ষার্থীরা।
অপরদিকে মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ শশাংক ঘোষ জানান, নিতুর লাশ ময়নাতদন্তের পর পুলিশের মাধ্যমে নিতুর বাবা-মায়ের কাছে হস্তান্তর করেছে। স্থানীয় লিগাল এইড এসোসিয়েশনের নবগ্রাম ইউনিয়ক সংগঠক রেখা রানী বাড়ৈ জানান, সোমবার বিকেলেই নিতুর লাশ সৎকার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘাতকের রিমান্ড শুনানি ২৪ সেপ্টেম্বর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ