Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ক্লিন ঢাকা কনসার্ট’ এর প্রধান পৃষ্ঠপোষক আরএফএল

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ‘ক্লিন ঢাকা কনসার্ট’ এর প্রধান পৃষ্ঠপোষক হলো দেশের শীর্ষস্থানীয় প্লাস্টিক পণ্য সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান আরএফএল। গতকাল জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন কনসার্টের আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, আরএফএল প্লাস্টিকস্ এর হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান, প্রাণ-আরএফএল গ্রæপের হেড অব মিডিয়া সুজন মাহমুদ, হেড অব ইভেন্ট আদিল খান।
আরাফাতুর রহমান জানান ‘ঢাকা ক্লিন ২০১৬’ সামাজিক আন্দোলনে একাত্মতা প্রকাশ করতে আমরা এ কনসার্টের সাথে যুক্ত হয়েছি। কনসার্টের পাশাপাশি রাজধানী ঢাকাকে পরিষ্কার-পরিচ্ছন্ন, পরিবেশবান্ধব এবং আধুনিক নগরী গড়ে তোলার এ মহাপরিকল্পনায় যুক্ত থাকবে আরএফএল ওয়েস্ট বিন। ভবিষ্যতেও সিটি কর্পোরেশনের যে কোন সামাজিক উদ্যোগে আমরা পাশে থাকব।
রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আগামী ১২ ফেব্রæয়ারি এ কনসার্ট অনুষ্ঠিত হবে। এখানে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর অংশগ্রহণ করবেন। পাশাপাশি থাকবেন জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল, বলিউড সংগীত শিল্পী কানিকা কাপুর, জাবেদ আলীসহ অন্যান্য শিল্পীবৃন্দ।
কনসার্টের টিকেট পাওয়া যাবে ক্যালিফোর্নিয়া ফ্রাইড চিকেন, প্রিন্স বেকারী, আপন জুয়েলার্স, লাবাম্বা, চাপ সামলাও, ফখরুদ্দিন রেস্তোরা, পিবিএস এর সকল শাখায়। এছাড়া বেইলি রোডের ব্যামবো ক্যাসেল, ক্যাপিটাল, স্কাইলার্ক এবং গোল্ডেন ফুড-এ টিকেট পাওয়া যাবে।
উত্তরার ট্রাস্ট ফ্যামিলি নিডস এবং ট্যাকো ইন-এ, পুরান ঢাকার হোটেল আল রাজ্জাক এবং বিউটি লাচ্ছি, গুলশানের জারা এবং নেহা, বসুন্ধরা সিটির সোগো এবং ট্যাকো বেল, খিলগাঁও এবং ধানমন্ডির আল-ফ্রেসকো, গ্রামীণ সুইটমিট এন্ড বেকারীর মতিঝিল এবং বাইতুল মোকাররম শাখা, বনানীর লাবিস্ট্রো, পূর্বাচল হাইওয়ের বাজ-৩০০, আপন কফি ঘর তালতলা শাখা, খিলাগাঁওয়ের টিউন এন্ড বাইট মিউজিক ক্যাফে, আহামেদ বার্গার লক্ষীবাজার শাখায় টিকিট পাওয়া যাচ্ছে। এছাড়াও নারায়নগঞ্জের আড্ডা, মেলা ফুড ভিলেজ ও সূচিপত্রে এবং চট্টগ্রামের এভালন, নওয়াবীতে কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে। অনলাইনে সহজ ডট কম থেকেও টিকেট পাওয়া যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘ক্লিন ঢাকা কনসার্ট’ এর প্রধান পৃষ্ঠপোষক আরএফএল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ