Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা গ্রেফতার

চট্টগ্রামে ছাত্রলীগ কর্মী খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ১২:০১ এএম

নগরীতে পাঁচমাস আগে ছাত্রলীগের এক কর্মীকে খুনের ঘটনায় এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মো. শাহাবুদ্দিন সাবু ওই হত্যা মামলার প্রধান আসামি। গতকাল রোববার তাকে ভোলা জেলার লালমোহন উপজেলার হরিপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়। নগরীর বাকলিয়া থানার দেওয়ান বাজার ভারপুকুর পাড় কেডিএস গলি এলাকায় শাহাবুদ্দিন সাবুর বাসা। ওই এলাকায় গত ৮ জানুয়ারি ছাত্রলীগ কর্মী আশিকুর রহমান রোহিতকে ছুরিকাঘাত করা হয়। পরে ১৫ জানুয়ারি সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আশিকুর রহমান রোহিত (২০) ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

গত ১৭ জানুয়ারি বাকলিয়া থানা পুলিশ হত্যাকান্ডে জড়িত দু’জন যুবলীগ নেতাকে ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তারা হলেন- মো. মহিউদ্দিন (২৯) ও সাইফুল ইসলাম বাবু (২০)। ওই সময় পুলিশ জানিয়েছিল, ছাত্রলীগ কর্মী খুনের পর তারা বেশভূষা পরিবর্তন করে ভারতে পালিয়ে যাবার প্রস্তুতি নিয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ নেতা গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ