Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১২:০০ এএম

 

রাজধানীর মতিঝিলে এক মাদরাসা শিক্ষকের তিন লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গত বৃহস্পতিবার দুপুরের পর এই ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষকের নাম জসীম উদ্দিন। তিনি মতিঝিলের জামিয়া দারুল উলুম মাদরাসার সহকারী শিক্ষক।

মতিঝিল থানা-পুলিশ সূত্রে জানা গেছে, জসীম উদ্দিন বৃহস্পতিবার বেলা দুইটার দিকে মতিঝিলে একটি ব্যাংকে তিন লাখ টাকা তুলে হেঁটে আরেকটি ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। মতিঝিলের ঘরোয়া হোটেলের সামনে এক ছিনতাইকারী তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। পরে তার সহযোগীরা জসীম উদ্দিনের কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, টাকা ছিনিয়ে নেওয়ার পর একপর্যায়ে জসীম উদ্দিন অচেতন হয়ে পড়েন। এই অবস্থায় আশপাশে থাকা ব্যক্তিরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসা শেষে বিকেলে হাসপাতাল ছাড়েন তিনি।

জসীম উদ্দিনের ছেলে তানজিমুল ইসলাম বলেন, তার বাবা এখনো পুরোপুরি সুস্থ নন। তিনি সুস্থ হলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। মতিঝিল থানার এসআই ফারুক হোসেন বলেন, টাকা ছিনিয়ে নেওয়ার এই ঘটনাটি তদন্ত করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন লাখ টাকা ছিনতাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ