Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা

গৃহকর্ত্রীর মেয়েকে আটক

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর উত্তরায় নিয়াসা (১৮) নামে দগ্ধ এক গৃহকর্মীকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে ওই গৃহকর্মীকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। এ সময় গৃহকর্ত্রীর মেয়ে সুরভীকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনাটি কয়েক দিন আগের হলেও বাসায় দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা দিতে গিয়ে এক চিকিৎসক পরে ট্রিপল ৯৯৯ এ খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। উত্তরা পশ্চিম থানার এসআই কাঞ্চন রায়হান জানান, গতকাল বিকেলে উত্তরা সেক্টর ৯, বাড়ি নম্বর ৭-সি-২০ এ বাড়ির দোতলা থেকে দগ্ধ গৃহকর্মীকে উদ্ধার করা হয়। এ সময় গৃহকর্ত্রীর মেয়েকে আটক করা হয়। বর্তমানে ওই গৃহকর্মীকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রাখা হয়েছে।

তিনি আরও জানান, গৃহকর্মীর গলায় ও ঘাড়ে দগ্ধের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি গৃহকর্ত্রীর মেয়ে যেকোনো কারণে ওই গৃহকর্মীর গায়ে গরম ভাতের মাড় ঢেলে দিয়েছেন। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে। দগ্ধ গৃহকর্মী আমাদের বলেছেন কয়েক দিন আগে তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দিয়েছেন গৃহকর্ত্রীর মেয়ে। ট্রিপল ৯৯৯ এ খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করি।

উত্তরা পশ্চিম থানার ওসি শাহ মোহাম্মদ আখতারুজ্জামান ইলিয়াস জানান, এ ঘটনার বিস্তারিত তদন্তের পরই জানা যাবে। গৃহকর্ত্রীর মেয়েকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। তিনি বলেন, দগ্ধ গৃহকর্মী বলেন, গত এক বছর ধরে তিনি ওই বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন। গত ৯ জুন দুপুর ১টার দিকে গৃহকর্ত্রীর মেয়ে সুরভী তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দেন। সুরভী বাসার নিচে গিয়ে তার জন্য গুড়ো সাবান আনতে বলেন। এ সময় তিনি বলেন আমি তো কখনো নিচে যায়নি। এ কথা শোনার সঙ্গে সঙ্গে সুরভী তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দেন বলে অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দগ্ধ গৃহকর্মী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ