Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বিনিয়োগকারীদের জন্য ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের লভ্যাংশ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি। এগুলো হলোÑ নাভানা সিএনজি এবং ইউনাইটেড পাওয়ার। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। নাভানা সিএনজি ৩০ জুন ২০১৬ সমাপ্ত ১৫ মাসের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.১৮ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩১.৪০ টাকা ও শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের (এনওসিএফপিএস) হয়েছে ২.০২ টাকা (নেগেটিভ)।এছাড়া ইউনাইটেড পাওয়ার ৩০ জুন ২০১৬ পর্যন্ত ১৮ মাসের জন্য ৪৫ শতাংশ চূড়ান্ত ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর আগে কোম্পানিটি ৮০ শতাংশ অন্তর্বর্তীকালীন ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে। এ সময়ে কোম্পানির মোট ডিভিডেন্ডের পরিমাণ দাঁড়িয়েছে ১২৫ শতাংশ। কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫.৫৭ টাকা।
এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৪.৫০ টাকা ও শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের (এনওসিএফপিএস) হয়েছে ১৬.১০ টাকা।Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ