Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শতভাগ উসৎব ভাতার দাবিতে স্মারকলিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০২১, ১২:০০ এএম

এমপিওভুক্ত ১০টি শিক্ষক কর্মচারী সংগঠনের জোট শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটি শতভাগ উৎসব ভাতা প্রদান ও এমপিওভুক্ত শিক্ষা জাতীয়করণের লক্ষ্যে বাজেটে অর্থ বরাদ্দ দেয়ার দাবিটি মহান জাতীয় সংসদে উত্থাপনের জন্য গত মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিকে স্মারক লিপি প্রদান করে।

একই দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপিকে। এছাড়াও শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটি স্মারকলিপি দিয়েছে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপিকে। শতভাগ উৎসব ভাতা বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ সাক্ষাৎ করে স্মারকলিপি দিয়েছেন ময়মনসিংহ-১১ এর সংসদ সদস্য কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপিকে। নেতৃবৃন্দ বিষয়টি জাতীয় সংসদে উত্থাপনের জন্য সংসদ সদস্যকে অনুরোধ জানান। এমপি দাবিটি জাতীয় সংসদে উত্থাপনের ব্যপারে নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন এবং তিনি বলেন, বিষয়টি প্রধানমন্ত্রী অবগত হওয়ার সাথে সাথেই এর সামাধান করবেন। ইতোপূর্বে শতভাগ উৎসব ভাতার প্রদানের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, শিক্ষামন্ত্রী, অর্থ সচিব, শিক্ষা সচিব, বিরোধীদলীয় নেতা জি এম কাদের, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিসহ অন্যান্য এমপিকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শতভাগ উসৎব ভাতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ