Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দু’জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই জন। তাদের মধ্যে গুলিস্তানের গোলাপ শাহ মাজারের পাশের ফুটপাত থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ। মৃতের বয়স আনুমানিক (৫৫) বছর। তার পরনে ছিল চেক লুঙ্গি। গতকাল বিকেল ৩টায় ওই বৃদ্ধকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পল্টন থানার পুলিশের এএসআই গোপাল চন্দ্র রায় জানান, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যাই। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, আশপাশের লোকজনের মুখের জানতে পারি ওই বৃদ্ধ বেশ কিছুদিন ধরে ওই এলাকায় ভবঘুরে হিসেবে ছিলেন। ধারণা করছি অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

এর আগে, বংশাল থানার সিক্কাটুলি এলাকার একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ইশরাক হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। সে একটি জুতার কারখানায় কাজ করতো। গত রোববার দিবাগত রাত ২টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। এরপর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।
ইশরাকের চাচাতো ভাই ইফাত হোসেন জানান, বংশালের সিক্কাটুলি একটি বাসার নিচতলায় জুতার কারখানায় কাজ করতো ইশরাক। রাতে মোবাইলে চার্জ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় সে। দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইফাত আরও জানান, ওই বাসাতেই থাকতো ইশরাক। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার মানিকদি গ্রামে। চার ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল দু’জনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ