Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লঞ্চে উঠতে গিয়ে প্রাণ গেল এসআইয়ের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর সদরঘাটে লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে শাওলিন নামে পুলিশের এক এসআইয়ের মৃত্যু হয়েছে। গতকাল বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) যুগ্ম পরিচালক (বন্দর ও ট্রাফিক) মো. জয়নাল আবেদীন এ তথ্য জানিয়েছেন। নিহত শাওলিন বাংলাদেশ পুলিশের বিশেষ শাখায় (স্পেশাল ব্রাঞ্চ) কর্মরত ছিলেন। ৩৭তম ব্যাচে পুলিশে যোগদান করা শাওলিন বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন বলেও জানা গেছে।

জানা গেছে, গতকাল সকালে এসআই শাওলিন তার একজন আত্মীয়কে নিতে এসে লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে যান। তারপর ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা এসে সকাল সাড়ে ৮টায় তার লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, পানিতে পড়ে যাওয়ার সময় তিনি কোনো কিছুতে আঘাত পেয়েছেন।
বিআইডব্লিউটিএ’র যুগ্ম পরিচালক জয়নাল আবেদীন বলেন, সকালে একজন এসআই পানিতে পড়ে যায়। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশের সদস্যরা তার লাশ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়। সেখানে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল এসআইয়ের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ