Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁদাবাজি মামলায় কারাগারে সাবেক এমপি আউয়াল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর পল্লবী থানার চাঁদাবাজির মামলায় লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) এম এ আউয়ালকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। এছাড়া হত্যা মামলায় আরেক ব্যক্তিকে কারাগারে পাঠানোরও আদেশ দেন আদালত। গতকাল শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন। কারাগারে যাওয়া অপর আসামি হলেন- সাহিনুদ্দিন হত্যা মামলার আসামি টিটু।

সূত্র জানায়, শনিবার দুদিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার এসআই অনয় কুমার। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। গত

বুধবার তাদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। মেজর (অবসরপ্রাপ্ত) মোস্তফা কামাল গত মাসে ২০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগ এনে পল্লবী থানায় মামলাটি দায়ের করেন।
এর আগে, গত ২৬ মে সাহিনুদ্দিন হত্যা মামলায় চার দিনের রিমান্ড শেষে আউয়ালকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। ১৬ মে রাজধানীর পল্লবীতে নিজ সন্তানের সামনে সাহিনুদ্দীনকে সন্ত্রাসীরা চাপাতি ও রামদা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। ওই ঘটনায় ১৭ মে নিহতের মা আকলিমা ২০ জনকে আসামি করে পল্লবী থানায় হত্যা মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি আউয়াল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ