Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

স্ত্রীর পাঠানো সন্ত্রাসীদের ভয়ে

প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে তালাকপ্রাপ্ত স্ত্রীর পাঠানো সন্ত্রাসীদের ভয়ে লুকিয়ে অফিস করছেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মী আ: রাজ্জাক শিমুল (৩১)। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। এ অবস্থায় সন্ত্রাসী হামলার ভয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন এ কর্মচারী। জানা যায়, ২০০৬ সালে নগরীর মাসকান্দা এলাকার শাহেদ আলীর মেয়ে আজমীনা আক্তারকে পারিবারিক আয়োজনে বিয়ে করেন গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের খুলিয়ারচর গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আরব আলীর একমাত্র ছেলে শিমুল। বিয়ের পর থেকেই গ্রামের বাড়িতে থাকা নিয়ে স্বামী-স্ত্রীর দ্বন্দ্ব শুরু হলে শেষ পর্যন্ত তা আদালত পর্যন্ত গড়ায়। এরপর দু’পক্ষের মধ্যে আপোষ-মীমাংসা হলেও স্ত্রীর পাঠানো সন্ত্রাসীদের হাতে কয়েক দফা মারধরের শিকার হয়ে স্ত্রীকে তালাক নোটিশ দেয় শিমুল। এতেই ঘটে বিপত্তি।
ভুক্তভোগী শিমুল জানায়, গত ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় অফিস শেষে বাড়ি ফেরার পথে হাসপাতালের গেট থেকে স্ত্রীর পাঠানো সন্ত্রাসী ছাব্বির, নাঈম, কালাম, আশরাফুলের নেতৃত্বে সন্ত্রাসীরা জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করে এবং রাতে মেরে ফেলার উদ্দেশ্যে চতুর্থ শ্রেণীর স্টাফ কোয়ার্টারের ৫ নম্বর ভবনের একটি রুমে তালাবদ্ধ করে রাখে। পরে বিষয়টি বুঝতে পেরে আমি চারতলার জানালার রড ভেঙে চাদর ও দড়ি ফেলে পালিয়ে এসেছি।
শিমুলের বাবা আরব আলী জানান, এর আগেও আমার ছেলেকে কয়েক দফা মারধর করেছে স্ত্রীর পাঠানো সন্ত্রাসীরা। এ ঘটনায় গত ১৬ আগস্ট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
ভুক্তভোগী শিমুল জানান, বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ ও চতুর্থ শ্রেণীর কর্মচারী সমিতি কর্তৃপক্ষকে লিখিতভাবে অবহিত করা হয়েছে।
এ বিষয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার নাসির উদ্দিনের সাথে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য জানা যায়নি।
তবে হাসপাতালের চতুর্থ শ্রেণীর সভাপতি আলী হোসেন বলেন, পরিচালক মহোদয় আজ হাসপাতালে নেই। তবে এ বিষয়ে একটি অভিযোগ আমরা পেয়েছি। সংগঠনে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রীর পাঠানো সন্ত্রাসীদের ভয়ে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ