Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জনপ্রশাসনের ৩ কর্মকর্তা-কর্মচারী পেলেন শুদ্ধাচার পুরস্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০৬ এএম

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২০২০-২১ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন ৩ কর্মকর্তা-কর্মচারী। গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন তাদের হাতে এক মাসের বেতনের সমপরিমাণ অর্থ ও সার্টিফিকেট তুলে দিয়েছেন।

দফতর/সংস্থা প্রধানদের মধ্যে মদ্রণ ও প্রকাশনা অধিদফতরের মহাপরিচালক ড. মো. আফজাল হোসেন, গ্রেড-১ থেকে গ্রেড-১০ ভুক্ত ক্যাটাগরিতে প্রশাসন অনুবিভাগের উপসচিব আবু কায়সার খান এবং গ্রেড-১১ থেকে গ্রেড-২০ ক্যাটাগরিতে সিনিয়র সচিবের দফতরের অফিস সহায়ক সমীর কুমার দাস এ বছর শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। অনুষ্ঠানে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকারের দূরদর্শী পরিকল্পনায় বাংলাদেশ আজ বিশ্বের বুকে দৃঢ ভিত্তির ওপর প্রতিষ্ঠিত হয়েছে। এদেশকে আরও সমৃদ্ধ করে গড়ে তুলতে জনপ্রশাসনে কর্মরত সব কর্মকর্তা-কর্মচারীদের নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশকে একটি সম্মানজনক অবস্থানে পৌঁছে দিতে নিরন্তর কাজ করে যাচ্ছে। দেশ আজ বিশ্বের বুকে এক সুদৃঢ ভিত্তির ওপর প্রতিষ্ঠিত হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনির সচিব কে এম আলী আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভিন্ন দফতর প্রধান এবং মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুদ্ধাচার পুরস্কার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ