Inqilab Logo

বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩ আশ্বিন ১৪৩০, ১২ রবিউল আউয়াল ১৪৪৫ হিজরী

মাকে খুন করে আত্মহত্যার চেষ্টা ছেলের

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বন্দর থানার আগ্রাবাদের পূর্ব গোসাইলডাঙ্গা এলাকায় মাকে কুপিয়ে হত্যা করেছে এক যুবক। খুন করার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করে ওই যুবক। গতকাল (শনিবার) দুপুরে এ খুনের ঘটনা ঘটে। খুন হওয়া মায়ের নাম কুমকুম চৌধুরী (৪৫)। ঘাতক ছেলের নাম সুজন চৌধুরী (২১)।
জানাযায়, পূর্ব গোসাইলডাঙ্গা এলাকার সরকার টাওয়ারের তৃতীয়তলায় স্ত্রী সন্তানদের নিয়ে থাকেন অ্যাডভোকেট সুখময় চৌধুরী। সুখময় চৌধুরীর ছোট ছেলে সুজন চৌধুরী এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিলেও উত্তীর্ণ হতে পারেনি। গতকাল দুপুরে অজ্ঞাত কারণে মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে সুজন। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা চালায়। দুপুর দুইটার দিকে ঘরে ফিরে মা ও ভাইকে রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখেন সুখময় চৌধুরীর বড় ছেলে। এসময় মা প্রাণহীন থাকলেও সুজন আশঙ্কাজনক অবস্থায় পড়ে ছিল। পরে সুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।
বন্দর থানা পুলিশ মাকে হত্যা করার কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি উল্লেখ করে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, গুরুতর আহত অবস্থায় সুজনকে চমেক হাসপাতালের ১৯ নম্বর ওয়ার্ডের নাক কান গলা বিভাগে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাকে খুন করে আত্মহত্যার চেষ্টা ছেলের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ