Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অভিনয় ভেবে ডুবতে থাকা টিভি তারকাকে বাঁচাতে যাননি কেউ

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় টিভি তারকাদের একজন ডোমিঙ্গোস মনটাগনার এক নাটকের শ্যুটিং এর সময় নদীতে ডুবে মারা গেছেন। তাঁকে বাঁচানোর জন্য একজন সহশিল্পী যখন চিৎকার করে সাহায্য চাইছিলেন, তখন অন্যরা ভেবেছেন সেটাও নাটকে অভিনয়ের অংশ।
ব্রাজিলের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন সোপ ‘ভেলহো চিকো’র একটি এপিসোডের দৃশ্য ধারণ করা হচ্ছিল সাও ফ্রানসিসকো নদীতে।
শ্যুটিং এর ফাঁকে ডোমিঙ্গোস মনটাগনার এবং আরেক অভিনেত্রী ক্যামিলা পিটাঙ্গা নদীতে সাঁতার কাটতে যান। নদীর স্রোতে তিনি যখন ভেসে যাচ্ছিলেন, তার সঙ্গে থাকা অভিনেত্রী ক্যামিলা চিৎকার করে সাহায্য চান। কিন্তু স্থানীয়রা ভেবেছিলেন, তারা বুঝি তখনো নাটকের অভিনয় করে চলেছেন। এটিকেও টেলিভিশন সোপ অপেরার অংশ ভেবেছিলেন তারা। কর্তৃপক্ষ অবশ্য বলছে, যেভাবে তীব্র স্রোতে ডোমিঙ্গোস ভেসে যাচ্ছিলেন সেখানে আসলে অন্য কারও কিছু করার ছিল না।
এই সোপ অপেরায় ডোমিঙ্গোস মনটাগনারকে স্থানীয় বন্দুকবাজদের সঙ্গে লড়াই করতে দেখা যায়। একটি দৃশ্যে দেখা যায়, তাকে কয়েকবার গুলি করা হয় এবং তিনি সাও ফ্রানসিসকো নদীতে ডুবে যান। যদিও কয়েক সপ্তাহ পরে তিনি আবার ফিরে আসেন। বাস্তবে তার নদীতে ডুবে যাওয়ার ঘটনাকে সেরকম কোন অভিনয়ের দৃশ্য ভেবেছিলেন অনেকে। -সূত্র: বিবিসি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয় ভেবে ডুবতে থাকা টিভি তারকাকে বাঁচাতে যাননি কেউ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ