Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাজিতপুরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী ফুদর আলী নিহত

প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাজিতপুর উপজেলা সংবাদদাতা ঃ কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার কুখ্যাত সন্ত্রাসী রিপন উরফে ফুদর আলী (৩৫) বুধবার ভোররাতে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এ ঘটনায় এক এসআইসহ তিন পুলিশ আহত হয়েছে। আগ্নেয়াস্ত্রসহ গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। চিহ্নিত সন্ত্রাসী এলাকার ত্রাস ফুদর আলীর মৃত্যুতে উপজেলার সর্বত্র জনমনে স্বস্তি ফিরে এসেছে। ফুদর আলীর নামে ৫টি হত্যা মামলাসহ বাজিতপুর এবং বিভিন্ন থানায় মোট ১৫টি মামলা রয়েছে বলে জানা যায়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বাজিপুর থানা পুলিশ বুধবার বিকালে পার্শ্ববর্তী নরসিংদী জেলার বেলাব উপজেলার বাগানবাড়ি এলাকার ভাড়াকরা বাসা থেকে ফুদরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তার স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধারের জন্য গভীররাতে তাকে গাজিরচর ইউনিয়নের সাদিরচর গ্রামে নিয়ে যাওয়া হয়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। বৃহস্পতিবার ভোররাতে সংঘটিত এ বন্দুকযুদ্ধে সন্ত্রাসী ফুদর আলী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি বিদেশী পিস্তল, একটি বিদেশী বন্দুক, একটি রিভলবার ও নয় রাউন্ড গুলি উদ্ধার করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাজিতপুর থানার ওসি মকবুল হোসেন মোল্লা সাংবাদিকদের জানান, ফুদর আলীর বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলোর বেশিরভাগই চাঞ্চল্যকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজিতপুরে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী ফুদর আলী নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ