Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সমাজসেবা অধিদফতরে ডিজি নিয়োগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০১ এএম

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ মোহাম্মদ ইমদাদুল হককে সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক (ডিজি)পদে নিয়োগ দিয়েছে সরকার। গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। মুদ্রণ ও প্রকাশনা অধিদফতরের পরিচালক অতিরিক্ত সচিব মো. এনামুল কাদের খানকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে। এনটিআরসিএ’র চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মো. আশরাফ উদ্দিনকে গত ২২ এপ্রিল পরিবেশ অধিদফতরে মহাপরিচালক পদে নিয়োগ দেয়া হয়।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ মোহাম্মদ ইমদাদুল হককে সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেয়া হয়েছে। তাকে গ্রেড-১ পদে পদোন্নতি পর এই পদে পদায়ন করে আরেকটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক গ্রেড-১ শেখ রফিকুল ইসলামকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

অপরদিকে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ফরিদ আহমদকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগ দেয়া হয়েছে। গত ২২ এপ্রিল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সিইও এবিএম আমিন উল্লাহ নুরী রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান নিয়োগ দেয়া হয়। এছাড়া ঢাকা ওয়াসার ডিএমডি (অতিরিক্ত সচিব) মো. মাহমুদ হোসেনকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব, পাট অধিদফতরের মহাপরিচালক হোসেন আলী খন্দকারকে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাজসেবা অধিদফতর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ