Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রবিবার পাওয়া যাবে ঝর্ণার মেডিকেল টেস্ট রিপোর্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৪:৫৪ পিএম

হেফাজত ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের ‍বিরুদ্ধে ধর্ষণ মামলার পর তার দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার মেডিকেল টেস্ট সম্পন্ন হয়েছে। আগামী রবিবার এ রিপোর্ট পাওয়া যাবে। শুক্রবার দুপুরে পুলিশ পাহারায় নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা সম্পন্ন করেন তিনি।

এর আগে সকালে মামুনুল হকের বিরুদ্ধে প্রলোভন, প্রতারণা, নির্যাতনের অভিযোগ এনে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন ঝর্ণা। মামুনুলের বিচার দাবি করে ঝর্ণা বলেন, আমার অসহায়ত্বের সুযোগ নিয়েছেন তিনি (মামুনুল হক)। আমাকে বিয়ে করবেন বলে বার বার আশ্বাস দিলেও করেননি। বিয়ে করবেন এই প্রলোভনে ২০১৮ সাল থেকে আমাকে বিভিন্ন হোটেল-রিসোর্টে নিয়েছেন আর সময় পার করেছেন, তবে বিয়ে করেননি।

সদর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আসাদুজ্জামান জানান, দুপুরে ঝর্ণার মেডিকেল টেস্ট করানো হয়েছে। আগামী রবিবার রিপোর্ট পাওয়া যাবে। সম্প্রতি সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে জান্নাত আরা ঝর্ণাসহ ধরা পড়েন মামুনুল হক। মামুনুল তাকে স্ত্রী বলে দাবি করেন। তবে ঝর্ণার পরিবার দাবি করেন, মামুনুল তাকে বিয়ে করেননি। বিয়ের প্রলোভনে ব্যবহার করেছেন।



 

Show all comments
  • Dadhack ৩০ এপ্রিল, ২০২১, ১০:০৮ পিএম says : 0
    This is all drama, why that women came out with non-maharam... she is alos guilty of fornication.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেস্ট রিপোর্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ