Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নায়িকা হতে ঘরছাড়া কিশোরী ধরে আনল পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বড় হয়ে নায়িকা হওয়ার স্বপ্ন। এ স্বপ্নের কথা প্রকাশ করতেই বাবা-মা, বড় ভাইয়ের বকুনি। হতাশ কিশোরী বুঝতে পারে তার স্বপ্ন পূরণ হবে না। আর তাই রাগ-অভিমানে ঘর ছেড়ে পালিয়ে যায় সে। তবে ঘরছাড়ার ২৪ ঘণ্টার মধ্যেই মঙ্গলবার রাতে পুলিশ তাকে ধরে আনে। অভিমানী ওই কিশোরীর নাম মিফতাউল জান্নাত মিথিলা (১২)। তাদের বাসা নগরীর পাহাড়তলী থানাধীন জোলাপাড়া ফিরোজশাহ হাসান ভবনে।

পুলিশ জানায়, সোমবার বিকেলে মেয়েটি বাসা থেকে পালিয়ে যাওয়ার পর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। এরপর পুলিশ তাকে উদ্ধারে মাঠে নামে। এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। তার ছবি ছড়িয়ে দেয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে। একপর্যায়ে পুলিশ খবর পায় ওই কিশোরী ওয়্যারলেস কলোনী এলাকায় একটি বাসায় রয়েছে। পরে পুলিশ ওই এলাকায় গার্মেন্টস কর্মী ইয়াসমিনের বাসা থেকে তাকে উদ্ধার করে।
ইয়াসমিন জানায়, খুলশী মার্ট শপিংমলের সামনের সড়কে কিশোরী মিথিলা কাঁদছিল। রাস্তায় দাঁড়িয়ে কাঁদার কারণ জানতে চাইলে কিশোরী পুরো ঘটনা খুলে বলে। এরপর কিশোরীকে নিজের বাসায় নিয়ে আসেন ইয়াসমিন। ইয়াসমিনের বরাত দিয়ে পুলিশ জানায়, সে বাসায় থাকলে নায়িকা হতে পারবে না। এটা বুঝতে পেরে বাসা থেকে পালিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরছাড়া কিশোরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ