Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগাতিপাড়ায় গরু চোরকে পুলিশে দিলেন এলাকাবাসী

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বাগাতিপাড়ায় গরুসহ চোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। স্থানীয়রা জানায়, শনিবার রাত আটটার দিকে আড়ানী মুচিপাড়া এলাকার সিবু দাস এর ছেলে গনেশ প্রতিক (২৫) একটি গাভী নিয়ে হরিরামপুর গ্রামের হারানের মোড় দিয়ে যাওয়ার সময় এলাকাবাসী সন্দেহ করেন তাকে। এলাকাবাসীর প্রশ্নের জবাব সঠিক দিতে না পারায় তাকে ৩ নং বাগাতিপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য খন্দকার শহিদুল ইসলামের বাড়ীতে নেওয়া হলে চোর গরু চুরির কথা স্বীকার করে বলে জানান স্থানীয়রা। পরে এলাকাবাসী গরুর মালিক নূরপুর মালঞ্চি গ্রামের এরশাদকে গরুটি ফেরত দিয়ে চোরকে পুলিশের হাতে সোপর্দ করেন।
এলাকায় মাঝে মধ্যেই এমন চুরির ঘটনা ঘটলেও দৃষ্টান্ত মুলক শাস্তি না হওয়ায় বার বার চুরি হচ্ছে বলে ধারণা এলাকাবাসীর। বাগাাতিপাড়া মডেল থানার কর্তব্যরত টিএসআই আব্দুল মজিদ জানান, আটক গণেশকে ৩৭৯ ও ৪১১ ধারায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগাতিপাড়ায় গরু চোরকে পুলিশে দিলেন এলাকাবাসী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ