Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে স্বামীর হাতে আ.লীগ নেত্রী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর পল্লবীর ডিওএইচএস এলাকায় পারিবারিক কলহের জেরে উমামা বেগম কনক (৪২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে স্বামী। এ ঘটনায় স্বামী ওমর ফারুককে (৫১) আটক করেছে পল্লবী থানা পুলিশ। গত শুক্রবার মধ্যরাতে পল্লবী থানাধীন মিরপুর ডিওএইচএস, ৭৪৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

নিহত উমামা বেগম কনক আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য। মিরপুরের পল্লবী ডিওএইচএসের এভিনিউ-৪, রোড নং-১১,বাসা নং-৭৪৩/৭৪৫ এর ডি/৩ ফ্ল্যাটে স্বামী সন্তান নিয়ে থাকতেন কনক। তার বাড়ি নরসিংদী জেলার সদর থানার সাটিরপাড়ায়। কনকের বড় মেয়ে ফাহিমা ‘ও লেভেল’ এবং ছেলে ওয়াসিফ ৩য় শ্রেণীর শিক্ষার্থী।
পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, গত পাঁচ বছর আগে ওমর ফারুক জাপান থেকে দেশে আসে। দেশে ব্যবসায় ক্ষতিগ্রস্ত হন তিনি। গত শুক্রবার ফ্ল্যাট নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে ওমর ফারুক রান্নাঘর থেকে বটি এনে কনককে কুপিয়ে আহত করে। পরে গতকাল ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।
নিহতের বোন জামাই বাবুল জানান, ওমর ফারুক দীর্ঘদিন জাপানে ছিলেন। দেশে এসে ব্যবসা-বাণিজ্য শুরু করে। যতটুকু জেনেছি ব্যবসায় সে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কী কারণে এ ঘটনা ঘটিয়েছে এ বিষয়ে জানতে পারিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ