Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পুলিশের সোর্স খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর খিলগাঁওয়ের মেরাদিয়ায় মাদক কারবারিদের ছুরিকাঘাতে আসিফ (২২) নামে পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। গতকাল দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত আসিফের ভগ্নিপতি গিয়াস উদ্দিন জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে খিলগাঁও মেরাদিয়ার মধ্যপাড়া এলাকায় স্থানীয় মাদক কারবারিরা আসিফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে রাতেই ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার দুপুরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
নিহত আসিফ ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর গ্রামের মো. হোসেন মিয়ার ছেলে। তিনি বর্তমানে মেরাদিয়া এলাকায় স্ত্রী মুন্নিকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন। দুই ভাই ও চার বোনের মধ্যে তিনি ছিলেন পঞ্চম।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, আসিফের লাশ ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোর্স খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ