Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলাম নামধারী জঙ্গিরা ইহুদিদের সৃষ্ট : নৌপরিবহনমন্ত্রী

প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, ইসলামের নাম নিয়ে যারা নিরীহ মানুষ হত্যা করে, তারা কোন ইসলাম কায়েম করতে চায় আমরা তা জানি না। তিনি বলেন, ইসলাম নামধারী জঙ্গিরা ইহুদিদের দ্বারা সৃষ্ট। তারা ইসলামের বিরুদ্ধে জঙ্গিদের কাজে লাগাচ্ছে। ইহুদিরা চিরজনম ধরে ইসলামের শত্রু।
গতকাল শুক্রবার মতিঝিলের ওয়াকফ স্টেট মসজিদে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী ওলেমা-মাশায়েক ও মুসল্লিদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি কাজী মাসুদ আহম্মেদ।
আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলনের আহ্বায়ক শাজাহান খান বলেন, আজ জঙ্গি ও ইসলামকে মুখোমুখি দাঁড় করানো হচ্ছে। ইসলামে জঙ্গিদের কোনো ঠাঁই নেই। ইসলামকে রক্ষা করা আমাদের ঈমানি দায়িত্ব ও কর্তব্য।
তিনি বলেন, ১ লাখ ৮ হাজার মুফতি জঙ্গিবাদের বিরুদ্ধে ফতোয়া দিয়েছেন। এ কারণে জঙ্গিরা মাওলানা মাসউদকে হত্যা করতে চেয়েছে।
নৌপরিবহনমন্ত্রী বলেন, যারা কোরআনের নির্দেশনা মানে না তারা কী ধরনের মুসলমান? জঙ্গিরা বলে থাকে, মৃত্যুর পর তারা নাকি বেহেশতে যাবে। খুনিরা বেহেশতে যেতে পারে না।
তিনি বলেন, মানুষ তো দূরের কথা ইসলামে কোনো প্রাণী হত্যা মহাপাপ। পবিত্র রমজান মাসে ও ঈদের দিন ইসলামের নাম নিয়ে জঙ্গিরা মানুষ হত্যা করেছে।
মন্ত্রী বলেন, কথায় কথায় মানুষকে মুরতাদ বলা হচ্ছে। যাকে মুরতাদ বলা হচ্ছে তিনি জাকাত দেন, নামাজ পড়েন, হজ করেছেন। অথচ এরা তাদের মুরতাদ বানিয়ে দিল।
তিনি বলেন, এজিদের বংশধরেরা ইসলামকে শেষ করতে চাইছে। তারা ইসলামের নামে শোষণ করছে। এরাই একদিন বলেছিল, পাকিস্তান না থাকলে ইসলাম থাকবে না। তারা ক্ষমতায় যাবার জন্য ইসলামকে ব্যবহার করেছে।
সমাবেশে আরও বক্তব্য রাখেন শোলাকিয়া ঈদগাহ জামাতের ইমাম ফরীদ উদ্দীন মাসউদ, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য মইনুল ইসলাম ময়না ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলাম নামধারী জঙ্গিরা ইহুদিদের সৃষ্ট : নৌপরিবহনমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ