Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামী ফের রিমান্ডে

স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর হাতিরঝিলে প্রাইভেটকার থেকে স্ত্রী ঝিলিক আলমের (২৩) লাশ উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় তার স্বামী সাকিব আলম মিশুর ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত এ আদেশ দেন। এ দিন আসামিকে তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির আবারও ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তিনি। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার আরও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ৪ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী আসামি সাকিব আলম মিশুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলা সূত্রে জানা যায়, এই দম্পতির বাসা গুলশান ২ নম্বর সড়কের ৩৬ নম্বর রোডে। অভিযুক্ত স্বামী পুলিশকে জানান, গত শনিবার ৩ এপ্রিল সকালে বাসা থেকে প্রাইভেটকারে স্বামী-স্ত্রী বের হন। হাতিরঝিল আমবাগান এলাকায় রাস্তায় আইল্যান্ডের ওপর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খেলে স্বামী সাকিবুল আলম ডান হাতে সামান্য আঘাত পান এবং স্ত্রী ঝিলিক আলম (২৩) গুরুতর আহত হন। আহত অবস্থায় স্ত্রীকে ঢামেক হাসপাতাল নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ঝিলিকের স্বজনদের অভিযোগ মিশু স্ত্রীকে হত্যা করে দুর্ঘটনার নাটক সাজিয়েছেন। পরে ঝিলিককে হত্যার অভিযোগ এনে গুলশান থানায় মামলা করেন তার মা তহমিনা হোসেন আসমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনার নাটক

৯ এপ্রিল, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ