Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি করোনায় আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৫:৫৬ পিএম

গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে ঢাকার বাসায় আইসোলেশনে আছেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিক। তিনি তাঁর রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি গত ৭ ফেব্রুয়ারি তিনি করোনার প্রথম ডোজ ভ্যাকসিন গ্রহণ করেছিলেন। ভ্যাকসিন নেয়ার ১ মাস ২২ দিন পর তিনি করোনায় আক্রান্ত হলেন। মেহের আফরোজ চুমকির এপিএস মাজেদুল ইসলাম সেলিম জানান, সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বাসায় আছেন এবং বর্তমানে তিনি শারীরিকভাবে পুরোপুরি সুস্থ রয়েছেন। তাঁর রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।



 

Show all comments
  • Towhid ৫ এপ্রিল, ২০২১, ১০:৪৮ পিএম says : 0
    Ask Allah swt for forgiveness and all the wrongdoing you did using your political power
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ