Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মালিবাগের শাহী মসজিদ এলাকায় নির্মাণাধীন ভবনের নবম তলার মাচাং ভেঙে পড়ে তিন শ্রমিক গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। পরে দুপুর সোয়া একটায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। আহতরা রাজশাহীর গোদাগাড়ী থানার বাসিন্দা। আহতরা হলেন সাব্বির (১৯), আশরাফুল (১৯) ও কামরুজ্জামান (২৪)।

আহতদের সঙ্গে থাকা শ্রমিক বিপ্লব উপস্থিত সাংবাদিকদের বলেন, নির্মাণাধীন ৯ তলা ভবনে প্লাস্টারের কাজ চলছিল। হঠাৎ মাচাং ভেঙে তিন জন পড়ে গুরুতর আহত হয়েছেন। এখন কী হয় বলা যাচ্ছে না। আমরা সিডনি হোমসের কাজ করছিলাম। তবে তারা ডেভেলপার কোম্পানির সঙ্গে যোগাযোগের কোনো নম্বর দিতে পারেনি। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, নির্মাণাধীন ভবন থেকে পড়ে তিন জন গুরুতর আহত হয়েছেন। তারা এখন জরুরি বিভাগে চিকিৎসাধীন। বিষয়টি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ৩ শ্রমিক আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ