Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানী লি.এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০৬ এএম

বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানী লি.এর বিশেষ সাধারণ সভা (ইজিএম) গত বুধবার ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। কোম্পানীর চেয়ারম্যান সালমান এফ রহমান-এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ইকবাল আহমেদ, ভাইস চেয়ারম্যান, পরিচালকদ্বয় ওকে চৌধুরী, এবি সিদ্দিকুর রহমান, রীম সামসুদ্দোহা, মাসুদ একরাম উল্ল্যাহ খান, শাহ মনজুরুল হক এবং নির্বাহী পরিচালক এবং কোম্পানী সেক্রেটারী মোহাম্মদ আসাদ উল্ল্যাহ।

সভায় সর্বসম্মতিক্রমে ইসলামী শরীয়াহ অনুযায়ী সুকুক আল ইটিসনা কার্যক্রমে উদ্ভাবক বেক্সিমকো লি. কে ৩০ বিলিয়ন টাকার আর্থিক অনুমোদন দেয়। তিস্তা সোলার লি. এবং করতোয়া সোলার লি. প্রকল্পগুলি নির্মাণের জন্য, যাহা বেক্সিমকো পাওয়ার কোম্পানী লি. এর সহযোগী প্রতিষ্ঠান। বিএসইসির অনুমোদন নিয়ে বিধি ও শর্তাদি মেনে প্রয়োজনীয় যন্ত্রপাতি ও সরঞ্জামাদি ক্রয়ে ব্যয় করা হবে। বিপুল সংখ্যক শেয়ার হোল্ডার উক্ত ভার্চুয়াল সভায় আলোচনায় অংশগ্রহণ করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ এক্সপোর্ট ইমপোর্ট কোম্পানী লি.
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ