Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামপাল বিদ্যুৎ কেন্দ্র আমরা করছি এবং করব নাসিম

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালে নির্বাচন হবে
স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম রামপাল বিদ্যুৎ কেন্দ্রের বিরোধিতাকারীদের উদ্দেশ করে বলেছেন, রামপাল বিদ্যুৎ কেন্দ্রের বিরোধিতা করে পত্রিকায় শিরোনাম হতে পারেন। কিন্তু জনগণের সমর্থন আপনারা কোনোদিন পাবেন না। তিনি আরও বলেন, রামপাল বিদ্যুৎ কেন্দ্র আমরা করছি এবং করব। রামপাল হবে, জঙ্গি দমন হবে এবং শেখ হাসিনার নেতৃত্বেই ২০১৯ সালে নির্বাচনও হবে।
গতকাল মঙ্গলবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত এক স্মরণসভায় তিনি এসব কথা বলেন।
আইভি রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্মরণ সভার আয়োজন করা হয়।
মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগের বিরোধিতা করলে কোনো অসুবিধা ইে। আমাদের বিরুদ্ধে রাজনৈতিক সমালোচনা করলে কোনো অসুবিধা নেই। ভুল-ত্রুটি ধরে দিলেও কোনো অসুবিধা নেই। আমরা সরকারে আছি। সরকারে থাকলে ভুল-ত্রুটি হতেই পারে। এটা অস্বাভাবিক কিছু না। কিন্তু জঙ্গিদের সমর্থন করা, তাদের আশ্রয় দেয়া, মদদ দেয়া এটা মহা অন্যায়; মহাপাপ।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য বলেন, যারা আজকে জঙ্গিদের সমর্থন করছেন, সেই খালেদা জিয়ার দলকে আহ্বান জানাব এই পথ থেকে সরে আসুন। এটা কোনো পথ নয়। দেশকে ধ্বংস করার জন্য আপনি তাদের সঙ্গে হাত মিলিয়েছেন। এর জবাব বাংলার মানুষ আপনাদের ২০১৯ সালে ইনশাআল্লাহ দেবে। খালেদা জিয়া রামপাল বিদ্যুৎ কেন্দ্রের বিরোধিতা করার কঠোর সমালোচনা করেন তিনি।
মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসির কার্যকরের কথা উল্লেখ করে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, জামায়াতের ধনকুবের মীর কাসেম আলী তাঁর ধনসম্পদ দিয়ে এই বিচারকে বানচাল করার বহু চেষ্টা করেছে। আন্তর্জাতিক পর্যায়ে লবিস্ট নিয়োগ করেছিল। আশার কথা হলো, ছয়জন যুদ্ধাপরাধীর ফাঁসি কার্যকর করা হয়েছে। তাঁরও ফাঁসি হয়েছে।
তিনি বলেন, আমরা যারা মুক্তিযোদ্ধা, এই বিচারের প্রত্যাশী। একাত্তরের ঘাতকদের বিচার একটা চলমান প্রক্রিয়া। বিচারের পক্ষে আছি এবং থাকব। যত বাধা আসুক আমাদের কণ্ঠে সব সময় সাধারণ মানুষের কথা অনুরণিত হবে।
সংগঠনের উপদেষ্টা মোজাফফর হোসেন পল্টুর সভাপতিত্বে স্মরণ সভায় আরও বক্তব্য দেন সংসদ সদস্য ডা. এনামুর রহমান এনাম, আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এমএ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রামপাল বিদ্যুৎ কেন্দ্র আমরা করছি এবং করব নাসিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ