Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকামুখী গরুবোঝাই ট্রাককে হয়রানি না করার নির্দেশ

প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৪২ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০১৬

স্টাফ রিপোর্টার : ঢাকামুখী গরুবোঝাই ট্রাকসহ যানবাহনগুলোকে কোনোভাবেই হয়রানি না করতে নির্দেশ দিয়েছেন ঢাকা রেঞ্জের ডিআইজি এস এম মাহফুজুল হক নুরুজ্জামান। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা রেঞ্জ অফিসে আয়োজিত ঈদুল আজহার নিরাপত্তাবিষয়ক এক সভায় তিনি পুলিশ কর্মকর্তাদের এ নির্দেশ দেন। তিনি সড়ক ও নৌপথে চলাচলরত গরুবোঝাই কোনো যানবাহনকে পুলিশ সাদা পোশাকে বা অন্য কারো মাধ্যমে অযথা হয়রানি না করার নির্দেশ দেন। একই সাথে তিনি ঢাকামুখী গরুবোঝাই যানবাহনের নির্বিঘœ চলাচল নিশ্চিত করারও নির্দেশ দেন ।
সভায় ঢাকা রেঞ্জের সব এসপি, ডিএমপি ঢাকা, নৌ-পুলিশ, হাইওয়ে পুলিশ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিজিএমইএ, বিকেএমইএ, বিআইডব্লিউটিসি, বাংলাদেশ সড়ক পরিবহন সমিতি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন, লঞ্চ মালিক সমিতি, বাংলাদেশ নৌযান শ্রমিক-কর্মচারী ইউনিয়নের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় ডিআইজি ঈদ জামাতের নিরাপত্তা ও ঈদুল আজহার পূর্ববর্তী ও পরবর্তী আইনশৃঙ্খলা সংক্রান্ত নির্দেশনা দেন এবং মহাসড়ক, নৌপথ, রেলপথের নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা নির্দেশনা দেন সংশ্লিষ্ট জেলার এসপিদের। পুলিশ অন্যান্য সংস্থার সঙ্গে সমন্বয় রেখে ঈদুল আজহা উপলক্ষে কাজ করার জন্য এসপিদের নির্দেশ দেন, যাতে নিরাপদে ও নির্বিঘেœ ঘরমুখো মানুষ তাদের গন্তব্যস্থলে পৌঁছতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকামুখী গরুবোঝাই ট্রাককে হয়রানি না করার নির্দেশ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ