Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরেন্দ্র মোদির সঙ্গে ১৪ দল ও জাতীয় পার্টির বৈঠক

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৪:২৪ পিএম

বাংলাদেশে দুদিনের সফরে আসা ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট ও সংসদের বিরোধী দল জাতীয় পার্টি (এরশাদ)। আজ শুক্রবার দুপুরে হোটেল সোনারগাঁওয়ের লবিতে ধারাবাহিকভাবে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

প্রথমে নরেন্দ্র মোদির সঙ্গে আমির হোসেন আমুর নেতৃত্বে ১৪ দলীয় জোটের শীর্ষ নেতারা বৈঠক করেন। এ সময় বৈঠকে আওয়ামী লীগ নেতা তোফায়েল আহমদ, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, জাসদ একাংশের সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, জাসদের আরেকটি অংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া এবং তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারীসহ অন্যান্য শীর্ষ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তারপরে জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টিও নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করে। জাপার বৈঠকে অংশ নেন রওশন এরশাদ, রুহুল আমীন হাওলাদার ও জিয়াউদ্দিন বাবলু। এর আগে সকালে দু'দিনের সফরে ঢাকায় আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ