Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিভিন্ন রাষ্ট্র ও সরকার প্রধানদের শুভেচ্ছা অব্যাহত

মোহাম্মদ আবদুল অদুদ | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৭:৪০ পিএম

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন রাষ্ট্র ও সরকার প্রধানরা।বাংলাদেশকে শুভেচ্ছা জানান স্পেনের রাজা ষষ্ঠ ফিলিপ এবং বেলজিয়ামের রাজা ফিলিপ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো চিঠিতে শুভেচ্ছা জানান বুলগেরিয়ার প্রধানমন্ত্রী বয়কো বরিসভ।

প্রেসিডেন্ট আবদুল হামিদের কাছে পাঠানো নিজ নিজ বার্তায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুভেচ্ছা জানিয়ে বাংলাদেশের শুভ কামনা করেন চেক প্রজাতন্ত্রের প্রেসিডেন্ট মিলোস জেমান, পোল্যান্ডের প্রেসিডেন্ট আন্দ্রে দুদা, জাম্বিয়ার প্রেসিডেন্ট এডগার লুঙ্গু এবং কিউবার প্রেসিডেন্ট মিগুয়েল ডিয়াজ-ক্যানেল। দক্ষিণ কোরিয়ার প্রধানমন্ত্রী চাঙ সু-কুন তার পাঠানো ভিডিওবার্তায় বাংলাদেশের অসামান্য উন্নতিতে বিষ্ময় প্রকাশ করেন। তিনি বলেন, দক্ষিণ কোরিয়া আর বাংলাদেশ উন্নতির একই গল্প শেয়ার করে। এছাড়াও শুভেচ্ছা জানান ফিলিপাইনের পররাষ্ট্রমন্ত্রী তেদরো লকসিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ