Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রমিক মজলিসের কেন্দ্রীয় কমিটি গঠিত

হাজী নূর হোসেন সভাপতি, আবুল কালাম মহাসচিব নির্বাচিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৮:১৭ পিএম

সম্প্রতি বিজয় নগরস্থ দলীয় কার্যালয়ে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিনের উপস্থিতিতে এক সভায় শ্রমিক মজলিসের কেন্দ্রীয় কমিটি (২০২১-২০২২) গঠন করা হয়েছে। এতে সর্বসম্মতিক্রমে শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি হাজী মো.নূর হোসেন ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম নির্বাচিত হয়েছেন।

শ্রমিক মজলিসের নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হচ্ছেন, সহ সভাপতি আলহাজ আমীর আলী, মিজানুর রহমান, মাহবুবুর রহমান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ, সাংগঠনিক সম্পাদক নূরুজ্জামান চৌধুরী, প্রশিক্ষণ সম্পাদক সিদ্দিকুর রহমান, অফিস ও প্রচার সম্পাদক খালেদ সানোয়ার ও সদস্য শহীদুল মুনির ।

কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সভায় নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিন বলেন, দেশের শ্রমিক সমাজ আদর্শহীনতায় ভোগছে তাদেরকে আদর্শের পথে নিয়ে আসবে শ্রমিক মজলিসের এই কাফেলা। প্রচলিত সমাজ ব্যবস্থায় শ্রমিকরা অবহেলিত । তাদেরকে কোরআন সুন্নাহর শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে । স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শ্রমিকদের কল্যাণে কাজ করতে হবে। শ্রমিকরাই হলো একটি দেশের উন্নয়নের মূল কারিগর। তিনি সরকারকে শ্রমিকদের কল্যাণে দলমত নির্বিশেষে গঠনমুলক কর্মসূচী নেয়ার আহবান জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক মজলিসের কেন্দ্রীয় কমিটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ