Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

লকডাউন-ছুটির বিষয়ে কোনো সিদ্ধান্ত নেয়নি সরকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৬:২২ পিএম

লকডাউন বা সাধারণ ছুটির বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছে সরকার। সোমবার সরকারি এক তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, করোনা ভাইরাসজনিত রোগের প্রাদুর্ভাবের কারণে দেশে লকডাউন বা সাধারণ ছুটি নিয়ে জনমনে বিভ্রান্তি দেখা যাচ্ছে। সরকার সুস্পষ্টভাবে জানাচ্ছে যে, করোনা ভাইরাসজনিত রোগের প্রাদুর্ভাবের কারণে লকডাউন বা সাধারণ ছুটির বিষয়ে সরকার কোনো সিদ্ধান্ত নেয়নি।

তথ্য বিবরণীতে জানানো হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে গতবছরের অর্থাৎ ২০২০ সালের ২৩ মার্চের সরকারি ঘোষণার একটি পুরানো ভিডিও একটি মহল অসৎ উদ্দেশ্যে ভাইরাল করেছে। এ ধরনের অসত্য ও বিভ্রান্তিকর তথ্যসংবলিত প্রচারণার সঙ্গে জড়িতদের বিষয়ে সরকার কঠোর ব্যবস্থা নেবে বলেও তথ্য বিবরণীতে বলা হয়েছে।



 

Show all comments
  • Towhid ২২ মার্চ, ২০২১, ৭:২৩ পিএম says : 0
    There's no need for lockdown. In fact school and college should be opened immediately because all other institutions are open like shopping places, movie theaters, and public amusement parks. If government puts a lockdown it will surely be a trick to cover up killer modis visit to Bangladesh so nobody can gather and protest
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন-ছুটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ