Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধান আসামি স্বাধীনের ১০ দিনের রিমান্ড আবেদন

শাল্লায় হামলা ঘটনা

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

সুনামগঞ্জের শাল্লায় হামলার ঘটনায় করা মামলায় প্রধান আসামি ইউপি সদস্য শহিদুল ইসলাম স্বাধীন মিয়ার ১০ দিনের রিমান্ড আবেদন করেছেন পুলিশের তদন্ত কর্মকর্তা। এছাড়া অন্য ২৯ জন আসামির পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

গতকাল রোববার বিকেলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ওই মামলার আসামিদের রিমান্ড আবেদন করা হয়। তবে রিমান্ড শুনানির তারিখ নির্ধারণ হয়নি। তাই শহিদুল ইসলাম স্বাধীন মিয়াসহ ৩০ জন আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে ইউপি সদস্য শহিদুল ইসলাম স্বাধীন মিয়াকে গত শুক্রবার রাতে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা এলাকা থেকে গ্রেফতার করে পিবিআই। গত শনিবার বেলা ১১টায় স্বাধীন মিয়াকে শাল্লা থানার পুলিশের কাছে হস্তান্তর করে পিবিআই। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ গতকাল দুপুরে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করেন। এদিকে, গত শনিবার ভোরে আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার এ নিয়ে মোট ৩৩ জনকে গ্রেফতার করা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাল্লায় হামলা ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ