Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জড়িতদের কঠোর শাস্তি দিতে হবে

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল আল্লামা ইসমাইল নূরপুরী বলেছেন, সুনামগঞ্জের শাল্লায় সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটিয়ে যারা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র করেছে তাদেরকে গ্রেফতার করে এমন শাস্তি দিতে হবে যাতে করে এধরণের ঘটনা ঘটানোর আর কেউ সাহস না পায়। তিনি আরও বলেন, মোদির হাত মুসলমানদের রক্তে রঞ্জিত সুতরাং মোদির আগমন বাংলাদেশের মানুষ কোনো ভাবেই মেনে নিতে পারে না। তিনি মোদির আমন্ত্রন বাতিল করার জন্য সরকারের প্রতি আহবান জানান। মাওলানা নূরপুরী বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্রের দাম অসহনীয়ভাবে বেড়ে চলছে। বাজার নিয়ন্ত্রনে সরকার সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিচ্ছে। তিনি জিনিস পত্রের দাম সহনীয় পর্যায়ে রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান।
তিনি গতকাল শনিবার বিকেলে বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মুফতি সাঈদ নূর, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কুরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মুফতী শরাফত হোসাইন, মাওলানা আজিজুর রহমান হেলাল, মাওলানা মুহাম্মদ ফয়সাল, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, মাওলানা নিয়ামাতুল্লাহ, মাওলানা ফজলুর রহমান, আলহাজ মাওলানা আতাউর রহমান, মাওলানা জসিম উদ্দীন, মুহাম্মদ সাহাবুদ্দীন, মুহাম্মদ আব্দুর রহীম, মাওলানা সামিউর রহমান মুসা, মাওলানা রুহুল আমীন খান, মাওলানা সাব্বির আহমদ, মাওলানা আব্দুল মুমিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কঠোর-শাস্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ