Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ নিলামে উঠছে জাপানি গাড়িসহ ১৪৬ লট পণ্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

জাপানের টয়োটা ব্রান্ডের ২০১২ সালের এক্স ফাইন্ডার মডেলের ১টি গাড়িসহ মোট ১৪৬ লট পণ্য নিলামে বিক্রি করছে চট্টগ্রাম কাস্টম হাউস। নিলামে অন্যান্য লটের মধ্যে আছে প্রায় সাড়ে ৮২ টন বিভিন্ন ধরণের কাপড়। বছরের এই ৫ম নিলামটি আজ রোববার চট্টগ্রাম ও ঢাকায় একযোগে অনুষ্ঠিত হবে। এর মধ্যে নিলামের ক্যাটালগ ও দরপত্র বিক্রির কার্যক্রম শেষ করে এনেছে কাস্টমস হাউস।

নিলামের ক্যাটালগ থেকে জানা যায়, মোট ১৪৬ লটের পণ্যের নিলামে আছে ফেব্রিকস, স্ক্র্যাপ, কেমিক্যাল, কম্বলের কাপড়, নির্মাণ সামগ্রী, মেশিনারিজ, এলইডি মনিটর, এলইডি টিউবলাইট, স্টোন টাইলস, ফার্মাসিক্যাল ম্যাটেরিয়ালস, ক্যালেন্ডার ও ডায়েরি, ব্যাটারি, মোটর সাইকেল পার্টস, স্ট্যান্ড ও ওয়াল ফ্যান, কসমেটিকস, কমপ্রেসার, এলমুনিয়ামের দরজা জানালা, শিশুদের ব্যবহার উপযোগী সামগ্রী, লাঙ্গল, মধু, জিপসাম পাউডার, পিভিসি ফ্লোর ম্যাট, বৈদ্যুতিক মিটার। এসব পণ্যের মধ্যে অনেকগুলো দীর্ঘদিন পড়ে থাকায় মরচে পড়ে গেছে যা স্ক্র্যাপ হিসেবেও বিক্রি করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৬ লট পণ্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ