Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ট্রাকে চাপা পড়েও বেঁচে গেল স্কুলছাত্র সড়কে অন্যত্র নিহত ৩

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

হোসেনপুর উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের হোসেনপুরে সাগর নামে এক শিক্ষার্থী স্কুলে যাওয়ার পথে বেডফোর্ড ট্রাক উল্টে মালের নিচে চাপা পড়ে সৌভাগ্যক্রমে বেঁচে গেছে। সে পৌরসদরের দ্বীপেশ্বর (ডাকবাংলা) সংলগ্ন এলাকার বুরহান উদ্দিনের ছেলে এবং হোসেনপুর মডেল পাইলট স্কুল অ্যান্ড কলেজের মর্নিং শিফটের ৮ম শ্রেণীর ছাত্র। গতকাল রোববার সকাল ৭টার সময় তার স্কুলসংলগ্ন সদ্য নির্মিত্র ব্রিজের সংযোগস্থলে নরম মাটিতে মালবোঝাই ট্রাকের চাকা দেবে গেলে সেটি উল্টে স্কুলগামী শিক্ষার্থী সাগরের (১৫) উপর মালামাল পড়ে যায়। পড়ে আশপাশের লোকজন চাপাপড়া সাগরকে উদ্ধার করতে ব্যর্থ হলে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেনের নেতৃত্বে ২টি ইউনিট এসে স্থানীয়দের সহযোগিতায় মালামাল সরিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হোসেনপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় স্কুলগামী শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।
পীরগঞ্জে শিশু নিহত
পীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা জানান, জেলার পীরগঞ্জ উপজেলা শহরের নেতার মোড়ে রাস্তা পার হওয়ার সময় ৫ বছরের ১ শিশুকন্যা বাসগাড়াগামী একটি অটোর ধাক্কায় নিহত হয়েছে। দুপুরের দিকে শহরের মিত্রবাটি গ্রামের আব্দুর রশিদের কন্যা রশনি খাতুন খেলা করতে গিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি ব্যাটারিচালিত অটোর ধাক্কায় গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে অভিভাবকের অনাপত্তির কারণে স্থানীয় থানা পুলিশকে ম্যানেজ করে শিশুটির লাশ স্থানীয় গোরস্তানে দাফন করা হয়।
লক্ষ্মীপুরের রামগঞ্জে নিহত ১
লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় রোববার সকালে সড়ক দুর্ঘটনায় পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা নুরুল্লাহ খন্দকার নিহত হয়। এ সময় মোটরসাইকেল চালক ও স্কুলছাত্রসহ দুইজন আহত হয়।
স্থানীয়রা জানায়, রোববার সকালে রামগঞ্জ-চেীমুহনী সড়কের রামগঞ্জ পৌর দরবেশপুর এলাকায় মোটরসাইকেল ও বাইসাইকেলে মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে তিনি নিহত হন। এসময় মোটরসাইকেল চালক জামাল ও বাইসাইকেল চালক মমিন উল্যাহ গুরুতর আহত হন। আহতদের রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাণীশংকৈলে নিহত ১ আহত ২০
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত এবং ২০ জন আহত হয়েছে। জানা যায়, ২৪ আগস্ট দুপুর ১২টায় হরিপুর থেকে একটি যাত্রীবাহী মিনিবাস সামীম এন্টারপ্রাইজ (টাঙ্গাইল ব-৩২১) রাণীশংকৈল আসার পথে বলিদ্বারা রাঙ্গাটুঙ্গী এলাকায় ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে পথচারী রাঙ্গাটুঙ্গী এলাকার মজিবরের মেয়ে সিমা (৭) ঘটনাস্থলে মারা যায়। ড্রাইভারসহ বাসের যাত্রী প্রায় ২০ জন আহত হয়। আহতদের রাণীশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর এবং রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে তিন শিশু রাস্তা পারাপার হওয়ার সময় ড্রাইভার শিশুদের বাঁচার জন্য গাড়িটি গাছে লাগিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকে চাপা পড়েও বেঁচে গেল স্কুলছাত্র সড়কে অন্যত্র নিহত ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ