Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

শীর্ষে যাওয়ার প্রত্যয় ‘সেইফ’ ব্র্যান্ডের

ডিলার সম্মেলনে ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

শীর্ষ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হওয়ার টার্গেট নিয়েছে ‘সেইফ’। ইলেকট্রিক্যাল পণ্যের বাজারে অভিজাত ব্র্যান্ড হতে চায় তারা। সে লক্ষ্যে ব্যাপক বিনিয়োগ করা হয়েছে। দেশ-বিদেশের অভিজ্ঞ ও মেধাবী প্রকৌশলীদের সমন্বয়ে শক্তিশালী আএন্ডডি (উন্নয়ণ ও গবেষণা) বিভাগ কাজ করছে। নিজস্ব কারখানায় উৎপাদিত হচ্ছে উচ্চমানের বিভিন্ন ইলেকট্রিক্যাল পণ্য।

গতকাল গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীদের সম্মেলনে এসব কথা জানায় কর্তৃপক্ষ। দুই দিনব্যাপী ওই সম্মেলনের প্রথম দিন ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স ব্যবসায়ীরা অংশ নিয়েছিলেন। দ্বিতীয় ও শেষদিন ‘সেইফ’ ব্র্যান্ডের ৪ শতাধিক ডিলার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘সেইফ’ অর্থ নিরাপদ বা সুরক্ষিত। দেশের প্রতিটি ঘর, অফিস, কারখানাসহ সব ধরনের স্থাপনায় নিরাপদ ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে গত বছর যাত্রা শুরু করে ওয়ালটন গ্রুপের এই ব্র্যান্ড। সেইফ ব্র্যান্ডের নামে ফ্যান, সুইচ-সকেট, এলইডি লাইট, ক্যাবলস, হার্ডওয়্যার অ্যান্ড এক্সেসরিজ ইত্যাদি পণ্য উৎপাদন ও বাজারজাত করা হচ্ছে। সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক সাবিহা জারিন অরণা এবং ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ