Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ইয়ামাহা রাইডার্স্ ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত হলো বরিশাল রাইডিং ফিয়েস্তা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৮:২৬ পিএম

ঢাকা, খুলনা, কক্সবাজারের পর ইয়ামাহা রাইডার্স্ ক্লাব (ওয়াই আর সি) এর আয়োজনে এবার রাইডিং ফিয়েস্তা অনুষ্ঠিত হলো বরিশালে।


সম্প্রতি বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে জমজমাট আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হয় মোটরসাইকেল রাইডারদের নিয়ে জনপ্রিয় এই অনুষ্ঠান| একদিন ব্যাপী এই আয়োজনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অংশগ্রহণকারীরা মোটরসাইকেল যোগে বরিশালে উপস্থিত হন এছাড়া ও বরিশালের স্থানীয় বাইকপ্রেমীরাও অনুষ্ঠানে যোগ দেন । অনুষ্ঠানে টেস্ট রাইড, জিমখানা রাইডিং এর পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সোমবার ( ১৫ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আয়োজনে বাড়তি মাত্রা যোগ করে ইয়ামাহার ১০০০ সি সির সুপারবাইক আর বাইক সেলিব্রেটি অয়ান এম এর উপস্থিতি। যাকে ঘিরে ছিল সবার বাড়তি উত্তেজনা।


অনুষ্ঠানে ইয়ামাহা রাইডার্স্ ক্লাবের সদস্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন এ সি আই মোটরস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস;জনাব জাকির হোসেন জেনারেল ম্যানেজার সেলস ও ইয়ামাহার স্থানীয় ডিলার ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়ামাহা রাইডার্স ক্লাব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ