Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়ের সামনেই বাসের ধাক্কায় মা নিহত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় রেহেনা বেগম (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। এসময় সঙ্গে ছিলেন তার মেয়ে তানজিনা। মেয়ের হাত ধরেই রাস্তা পার হচ্ছিলেন তিনি। ঘটনার পরই ঘাতক বাসটিকে জব্দ করেছে পুলিশ।

গতকাল দুপুরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত রেহানা বেগম নরসিংদীর শিবপুর উপজেলার কোন্দারপুর গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী। তার তিন মেয়ে ও এক ছেলে রয়েছে।

নিহতের মেয়ে তানজিনা আক্তার মেঘলা জানিয়েছেন, মা বেশ কিছু দিন যাবত অসুস্থ। গত তিন মাস আগে পরীক্ষা-নিরীক্ষা করানো হয়। সেখানে রিপোর্ট ভালো ছিল। আবারও অসুস্থ বোধ করায় গতকাল সকালে জাতীয় হৃদরোগ হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে এনজিওগ্রাম শেষে মাকে হাত ধরে রাস্তা পার করছিলাম। এসময় ওয়েলকাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস মাকে ধাক্কা দেয়। মা ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দুপুর সোয়া ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ