Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোরের জঙ্গি রাব্বীর ঘনিষ্ঠ আরও দু’জন নিখোঁজ

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : নারায়ণগঞ্জে নিহত যশোরের জঙ্গি ফজলে রাব্বীর ঘনিষ্ঠ আরও দু’জন নিখোঁজ রয়েছে। এরা হলেন, মণিরামপুর উপজেলার গৌরীপুর গ্রামের বাসিন্দা মোহাম্মদ ওবায়দুল্লাহ ও যুব উন্নয়ন এলাকার আইয়ুব হোসেনের ছেলে তৈয়বুর রহমান সুমন। এর আগে রাব্বীর সাথে ঘনিষ্ঠ মোহাম্মদ ইয়াহিয়াও নিখোঁজ হন। গত ২৭ আগস্ট নারায়ণগঞ্জে জেএমবি নেতা তামিম আহমেদ চৌধুরীর সঙ্গে নিহত হয় যশোরের জঙ্গি ফজলে রাব্বী। সে যশোরের কিসমত নওয়াপাড়ার বাসিন্দা উপশহর ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ হাবিবুল্লাহ’র ছেলে ও যশোর সরকারি এমএম কলেজের পদার্থ বিজ্ঞানের ২য় বর্ষের ছাত্র ছিল।
স্থানীয় সূত্র জানায়, গত ৫ এপ্রিল ফজলে রাব্বী বাড়ি ছাড়ার পর ৭ এপ্রিল তার পিতা যশোর কোতোয়ালি মডেল থানায় জিডি করেন। জিডিতে তিনি চারজনের নাম উল্লেখ করেছিলেন। এর মধ্যে সদর উপজেলার কিসমত রাজাপুর গ্রামের শহিদুজ্জামানের ছেলে মোহাম্মদ ইয়াহিয়া এবং মনিরামপুরের ওবায়দুল্লাহ ও যশোর যুব উন্নয়ন এলাকার তৈয়েবুর রহমান সুমন এবং কিসমত নওয়াপাড়ার দোকানদার রাশেদের নাম ছিল। ফজলে রাব্বীর সঙ্গে ইমাম ইয়াহিয়া ও ওবায়দুল্লাহ এবং তৈয়েবুর রহমান সুমনের সখ্যতা ছিল। রাব্বী নিহত হওয়ার পর তার পিতার করা সাধারণ ডায়েরির সূত্র ধরে পুলিশ তাদেও খুঁজছিল। সেই থেকে নিখোঁজ রয়েছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরের জঙ্গি রাব্বীর ঘনিষ্ঠ আরও দু’জন নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ