Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইভ্যালিতে যুক্ত হলো ইয়ন ফুডস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ৮:৩৮ পিএম

দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম লিমিটেড এর সাথে যুক্ত হলো ফুড সরবরাহকারী প্রতিষ্ঠান ইয়ন ফুডস লিমিটেড। এখন থেকে গ্রাহকরা কান্ট্রি ন্যাচারাল, ম্যাক্যাইন, বাকারাহ এবং ওসান রিয়ার ফ্রোজেন ফুড সহ ইয়ন ফুডস এর অন্যান্য আইটেম এর পণ্যগুলো ইভ্যালি থেকে কিনতে পারবেন।

সোমবার (৮ মার্চ) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। ইভ্যালির বাণিজ্যিক বিভাগের প্রধান সাজ্জাদ আলম এবং ইয়ন ফুডস লিমিটেড এর ই-কমার্স অপারেশন হেড মারুফুজ্জামান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে ইভ্যালির বাণিজ্যিক বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেহেদী হাসান, ক্যাটাগরি হেড মোহাম্মদ আবু তাহের সাদ্দাম, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার নাজিয়া রশিদ এবং ইয়ন ফুডস লিমিটেড এর সাপ্লাই চেইন হেড আফাজ উদ্দিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভ্যালি

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ